ছিনতাইকৃত ট্রাকের মালামালসহ গ্রেফতার ৫ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ছিনতাইকৃত ট্রাকের মালামালসহ গ্রেফতার ৫ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Thursday, October 29, 2015

    ছিনতাইকৃত ট্রাকের মালামালসহ গ্রেফতার ৫

    টাঙ্গাইলদর্পণডটকম ডেক্স : সিরাজগঞ্জের শাহজাদপুরে চালককে শ্বাসরোধে হত্যার পর ছিনতাই হওয়া ট্রাকটির প্রায় ৭৫ লাখ টাকার মালামাল উদ্ধার ও পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

    বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার বনবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে 'ইউনিলিভার কোম্পানি লিমিটেডের' ছিনতাই হওয়া এসব মালামাল উদ্ধার করে পুলিশ। এ সময় ওই পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

    আটককৃতরা হলেন- উপজেলার বনবাড়ীয়া গ্রামের ফজলুল হকের ছেলে আব্দুর রাজ্জাক (৩০) ও রফিকুল ইসলাম (১৮), একই এলাকার মৃত আবুল সেখের ছেলে শহিদুল ইসলাম (৪৮), সোবাহান মণ্ডলের ছেলে নূরুল ইসলাম (৪২) এবং মৃত নিদার আলীর ছেলে আবু সায়েম (৩৬)।

    সিরাজগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল বারেক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে নাটোরের লালপুর থানার আহম্মদপুর এলাকা থেকে ছিনতাই হওয়া ট্রাকটি উদ্ধার হয়। পরে এর সূত্র ধরে বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার বনবাড়ীয়া এলাকার আব্দুর রাজ্জাকের বাড়িতে অভিযান চালিয়ে ছিনতাই হওয়া ট্রাকের মালামালসহ ওই পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

    প্রসঙ্গত, গত ২২ অক্টোবর চট্টগ্রাম থেকে বগুড়াগামী ইউনিলিভার কোম্পানি লিমিটেডের প্রায় ৭৫ লাখ টাকা ডিটারজেন্ট পাউডার বহনকারী ট্রাকটি ছিনতাই হয়। ঢাকার চান্দুরা এলাকা থেকে যাত্রীবেশে ট্রাকে ওঠার পর চার ছিনতাইকারী বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের নলকা এলাকা থেকে ট্রাকটি ছিনতাই করে।

    পরে ট্রাকচালককে শ্বাসরোধে হত্যার পর লাশ ফেলে যায় তারা। ছিনতাইকারীরা চালকের সহকারীকে শ্বাসরোধে হত্যার চেষ্টা শেষে মৃত ভেবে ফেলে যায়। পরে তাকে উদ্ধার করেন স্থানীয়রা।

    ওই ঘটনায় নিহত ট্রাকচালকের ছেলে হাসান বাদী হয়ে শাহজাদপুর থানায় একটি মামলা করেন। চালক জাহাঙ্গীর হোসেনের (৪৫) বাড়ি বগুড়া সদর উপজেলার ছোট কুমুড়িয়া গ্রামে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ছিনতাইকৃত ট্রাকের মালামালসহ গ্রেফতার ৫ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top