টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ এর ত্রিবার্ষিক কাউন্সিল ২০১৫ আগামী রবিবার, সর্ব্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা

টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ এর ত্রিবার্ষিক কাউন্সিল ২০১৫ আগামী রবিবার, সর্ব্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা

 স্টাফ রিপোর্টার, টাঙ্গাইলদর্পণডটকম : টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ এর ত্রিবার্ষিক কাউন্সিল ২০১৫ অনুষ্ঠিত হবে আগামী রবিবার। উক্ত এই সম্মেলনে অনেক নবীন ও প্রবীন নেতাকর্মীরা সহ সংসদ সদস্যগন অংশগ্রহণ করবেন। তাদের সার্বিক অংশগ্রহনে এই আয়োজন হবে সাফল্যমন্ডিত এটাই সকলের আশা। 

এই আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যারা :

এডভোকেট সাহারা খাতুন এমপি (সভাপতি মন্ডলীর সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ), ড. আব্দুর রাজ্জাক এমপি (কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, , বাংলাদেশ আওয়ামীলীগ), ফজলুর রহমান খান ফারুক (সাধারণ সম্পাদক, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ), অসীম কুমার উকিল (উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, , বাংলাদেশ আওয়ামীলীগ), অধ্যক্ষ মতিউর রহমান (মাননীয় মন্ত্রী, ধর্ম মন্ত্রনালয়, সদস্য, কেন্দ্রীয় আওয়ামী লীগ), মীর্জা আজম এমপি (মাননীয় মন্ত্রী, পাট ও বস্ত্র মন্ত্রনালয়, সদস্য, কেন্দ্রীয় আওয়ামী লীগ), এডভোকেট মমতাজ উদ্দিন মেহেদী (সদস্য, কেন্দ্রীয় আওয়ামী লীগ), এডভোকেট তারানা হালিম এমপি (মাননীয় প্রতিমন্ত্রী, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রনালয়), নসরুল হামিদ বিপু এমপি (মাননীয় প্রতিমন্ত্রী, বিদ্যুৎ ও জ্বালানী মন্ত্রনালয়, সদস্য, কেন্দ্রীয় আওয়ামী লীগ) সহ প্রমূখ। 

উক্ত এই আয়োজনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন আহমদ হোসেন (সাংগছনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ) এছাড়াও অন্যান্য জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ সংসদ সদস্যগণ। 

এত বড় আয়োজনের জন্য সর্ব্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। টাঙ্গাইল মডেল থানার এস.আই আরিফ টাঙ্গাইলদর্পণডটকম-কে জানান তাদের নিকট থেকে নিরাপত্তার কোন ক্রটি হবে না। পুরো মাঠজুরেই নিরাপত্তা বাহিনীর সদস্যরা সক্রিয় রয়েছে। যে কোন প্রকারের দূর্ঘটনা এড়াতে তারা প্রস্তুত। 

উক্ত এই আয়োজনকে সামনে রেখে চলছে শেষ মুহুর্তের প্রস্তুতি। আয়োজকদের আশা তারা নির্ধারিত সময়ের মধ্যেই সকল কাজ গুছিয়ে নিতে পারবেন।