টাঙ্গাইল-৪ (কালিহাতী) উপ-নির্বাচনে শুক্রবার থেকে প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইল-৪ (কালিহাতী) উপ-নির্বাচনে শুক্রবার থেকে প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Saturday, October 24, 2015

    টাঙ্গাইল-৪ (কালিহাতী) উপ-নির্বাচনে শুক্রবার থেকে প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা

    বিভাস কৃষ্ণ চৌধুরী : টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের উপ-নির্বাচনে শুক্রবার থেকে প্রচার প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা। কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী তার গামছা প্রতীক নিয়ে বেলা সাড়ে ১১টার দিকে কালিহাতীর সহদেবপুর চৌরাস্তা সমাবেশের মধ্যদিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন। এসময় তিনি বলেন, সরকার ভাল একটি নির্বাচন উপহার দেয়ার সুযোগ পেয়েছে। শুধুমাত্র জয়-পরাজয় নয়, মানুষের ভোটের সুযোগ করে দেয়ার জন্যে তিনি প্রার্থী হয়েছেন বলেও মন্তব্য করেন কাদের সিদ্দিকী।

    অপর দিকে দুপুরে কালিহাতীর পাইকড়া ইউনিয়নের কাগুজিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সমাবেশের মধ্যদিয়ে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেন আওয়ামী লীগের প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারী। নিবাচনী সমাবেশে তিনি ভোট প্রার্থনার পাশাপাশি আওয়ামী লীগ নেতৃত্বাধিন মহাজোট সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন। নির্বাচনী প্রচারণার প্রথমদিনে অন্যান্য প্রার্থীরাও গনসংযোগ করেছেন।

    টাঙ্গাইল - ০৪ (কালিহাতী) আসনের উপনির্বাচনে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এরা হলেন কৃষক শ্রমিক জনতা লীগের বঙ্গবীর কাদের সিদ্দিকী (গামছা) ও আওয়ামী লীগের হাসান ইমাম খান সোহেল হাজারী (নৌকা) এবং বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) এর প্রার্থী আতাউর রহমান (টেলিভিশন) ও ন্যাশনাল পিপলস পার্টির ইমরুল কায়েস পেয়েছেন (আম) প্রতীকে প্রতিদ্বন্দিতা করছেন।

    মোট ১৩টি ইউনিয়ন ও দুটি পৌরসভা নিয়ে এ আসন গঠিত। মোট ভোটার সংখ্যা দুই লাখ ৮৯ হাজার ৯৯২ জন। এর মধ্যে পুরুশ ভোটার হচ্ছে একলাখ ৪৩ হাজার ২৩২ জন আর মহিলা ভোটার এক লাখ ৪৬ হাজার ৭৬০ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ১০৭টি।

    আগামী ১০ নভেম্বর নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

    উল্লেখ্য এই আসনের সাবেক এমপি ও মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী ইসলাম ও হজ্জ নিয়ে আপত্তিকর কথা বলায় মন্ত্রীসভা ও আওয়ামী লীগ থেকে বহিস্কার হন।পরে তিনি সেচ্ছায় সংসদ থেকে পদত্যাগ করায় এ আসনটি খালি।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: টাঙ্গাইল-৪ (কালিহাতী) উপ-নির্বাচনে শুক্রবার থেকে প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top