উপচে পড়া ভীরের কবলে টাঙ্গাইলের রেল ও সড়ক পথ! দীর্ঘ যানজটে নাকাল ঢাকামূখী পথযাত্রী... - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ উপচে পড়া ভীরের কবলে টাঙ্গাইলের রেল ও সড়ক পথ! দীর্ঘ যানজটে নাকাল ঢাকামূখী পথযাত্রী... - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Friday, October 02, 2015

    উপচে পড়া ভীরের কবলে টাঙ্গাইলের রেল ও সড়ক পথ! দীর্ঘ যানজটে নাকাল ঢাকামূখী পথযাত্রী...


     স্টাফ রিপোর্টার : ঈদের সর্বশেষ ছুটির আমেজ শেষ হওয়ার ফলে সকল যাতায়াত মাধ্যমেই চলছে জনগণের কর্মমূখী অভিযাত্রা। লন্স, বাস এর মতো ট্রেনেও বাধভাঙ্গা ভীরের ফলে দূর্ভোগে পড়েছে ট্রেন যাত্রীরা। পুরো ট্রেনের বগি থেকে শুরু করে ছাদে তিল ধারনের জায়গা নেই সেই সাথে ইঞ্জিনের সামনের জায়গাটুক্ওু বাদ যায়নি। এমনই একটি চিত্র ফুটে উঠে টাঙ্গাইল জেলার ঘারিন্দা রেলওয়ে স্টেশনে। লোকারণ্য এই ভীরের মাঝে ঝুকি নিয়েই কর্মস্থলের উদ্দেশ্যে চলছে কর্মজীবি মানুষের যাত্রা। 


    বাস-ট্রাক চলাচলকারী একমাত্র হাইওয়ে ঘারিন্দা বাইপাসে অপেক্ষমাণ কয়েকশ যাত্রী। তারা গন্তব্যে পৌছানোর বাসের জন্য দ্বীপ্ত চোখে তাকিয়ে আছে। তবে প্রায়ই তারা কোন ফাঁকা গাড়ি পাচ্ছেনা। হাইওয়ের সকল গাড়ীর ছাদই ছিল কানায় কানায় পূর্ণ। আছে এভাবেই ধীর গতিতে চলছিল ঢাকা অভিমূখী সকল দূরপাল­ার গাড়ী। যানজট এড়াতে টাঙ্গাইলের ট্রাফিক বিভাগ বিশেষ ব্যবস্থায় রোড ক্রসিং সিস্টেম চালু করেছে। 


    অপর দিকে টাঙ্গাইল সদর উপজেলার বল­া- ভায়া সুরুজ-টাঙ্গাইল রোডে রাস্তার প্রায় ২ কি.মি. পর্যন্ত একটি বিশাল যানজটের সৃষ্টি হয় ঘারিন্দা বাইপাসে। এতে করে এই রাস্তায় চলাচলকারী লোকজন চরম ভোগান্তীর স্বীকার হোন। তারা গরমের তান্ডবে হাফিয়ে উঠে ও অস্থির হয়ে পরে। তবুও তারা গন্তব্যে পৌছানোর জন্য ব্যাকুল হয়ে এই যানজট ছাড়ার অপেক্ষা করেছে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: উপচে পড়া ভীরের কবলে টাঙ্গাইলের রেল ও সড়ক পথ! দীর্ঘ যানজটে নাকাল ঢাকামূখী পথযাত্রী... Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top