চলে গেলেন অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায় - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ চলে গেলেন অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায় - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ২৫ অক্টোবর, ২০১৫

চলে গেলেন অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়

বিনোদন ডেস্ক :  কলকাতার টিভি পর্দা এবং জনপ্রিয় মঞ্চ অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায় আর নেই। শনিবার রাত ২টো ৫৫ মিনিটে কলকাতার নার্সিংহোমে তার মৃত্যু হয়। সপ্তমীর দিন বিকেলে হাওড়ার সাঁতরাগাছি স্টেশনের কাছে সাঁতরাগাছি ব্রিজের উপর পথ দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। 

শরীরের ডান অংশে মাল্টিপল ফ্র্যাকচার হয় তার। শুক্রবার দুপুর থেকে অবস্থার অবনতি হলে অস্ত্রোপচারের সিদ্ধান্ত বাতিল করেন চিকিৎসকরা। রাখা হয় ভেন্টিলেশনে। শেষপর্যন্ত গভীর রাতে চলে গেলেন তিনি।

মাল্টি অর্গান ফেলিওর হওয়ার কারণেই তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকারা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০। স্ত্রী ও এক ছেলে রয়েছে অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়ের।

অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়ের জন্ম ঢাকার নারায়ণগঞ্জে। পরে কলকাতায় চলে যান। মঞ্চ ও ছোট পর্দায় দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। বিভাস চক্রবর্তীর অন্য থিয়েটারে নিয়মিত অভিনয় ছাড়াও কাজ করেছেন বড় পর্দাতেও। ২০০৫ সালে মহুলবনীর সেরেং ছবিতে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পান পীযূষ গঙ্গোপাধ্যায়। ছোট পর্দায় কাজ শুরু করেছিলেন ‘আবার যখের ধন’ সিরিয়ালে। ধীরে ধীরে ছোট পর্দার পরিচিত মুখ হয়ে ওঠেন। বর্তমানে অভিনয় করছিলেন ‘জল নূপুর’ ও ‘চোখের তারা তুই’ সিরিয়ালে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: চলে গেলেন অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top