ফেসবুকে সবাইকে ছাড়িয়ে নুসরাত ফারিয়া

ফেসবুকে সবাইকে ছাড়িয়ে নুসরাত ফারিয়া

বিনোদন ডেক্স :  সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক। জনপ্রিয় এ মাধ্যমটিতে শোবিজ তারকাদের ফ্যান-ফলোয়ার একটু বেশিই থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু এ ফ্যান-ফলোয়ার সংখ্যা যদি দেশের অন্যান্য তারকাদের সবাইকে ছাড়িয়ে যায় তাহলে সেটা ভিন্নধর্মী বটে। এমন ঘটনাই ঘটেছে নুসরাত ফারিয়ার ক্ষেত্রে। নবাগত এ চিত্রনায়িকা সবাইকে ছাড়িয়ে ফেসবুকে তার ভক্ত ও অনুসারীদের নতুন মাইলফলক তৈরি করেছেন। বর্তমানে ফেসবুকে তার অনুসারীর সংখ্যা ২,০৪১,৩৩৬।

দেশীয় তারকাদের মধ্যে তিনিই এখন সবার থেকে এগিয়ে। বিষয়টি নিয়ে তাই বেশ উৎফুল্ল নুসরাত ফারিয়া। অল্প কিছুদিন আগে ভেরিফাইড হয় নুসরাত ফারিয়ার ফেসবুক পেজ। চলচ্চিত্রে নাম লেখানোর পর থেকেই উল্লেখযোগ্য হারে বাড়তে থাকে তার ফলোয়ারের সংখ্যা। এর পর বলিউডে অভিনয়ের ঘোষণা এবং আশিকী সিনেমার মুক্তি ফারিয়ারে দর্শকদের কাছে আরো বেশি গ্রহণযোগ্য করে তোলে।

মাত্র কয়েকদিনে তার বিপুলসংখ্যক ভক্ত তৈরি হওয়ায় ফারিয়া বলেন, ‘অনেক ভালো লাগছে। ২০ লাখ ভক্ত আমাকে অনুসরণ করছেন, এটা আমার কাছে অনেক বড় ব্যাপার। খেলার জগতের তারকাদের পাশাপাশি বিনোদন অঙ্গনে কণ্ঠশিল্পী পড়শীর ফেসবুক ফলোয়ারের সংখ্যা সবচেয়ে  বেশি এর আগে।

এবার অভিনয় জগতের তারকাদের মধ্যে আমার এতো বেশি ভক্তের সংখ্যা হওয়ায় আমি সত্যি খুব আনন্দিত। আমি আজীবন দর্শকদের এই ভালোবাসায় সিক্ত হতে চাই।’

তিনি আরও বলেন, ‘বর্তমানে ফেসবুক বেশ জনপ্রিয় একটি যোগাযোগমাধ্যম। খুব সহজেই আমার ভক্তরা ফেসবুকের মাধ্যমে আমার সঙ্গে যোগাযোগ করতে পারেন।’

নুসরাত ফারিয়া যৌথ প্রযোজনার সিনেমা আশিকীর মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। সিনেমাটি ঈদুল আজহায় সারাদেশে মুক্তি পায়।