মধুপুর বনে ধর্ষণের সময় ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের দুই নেতা গ্রেপ্তার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ মধুপুর বনে ধর্ষণের সময় ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের দুই নেতা গ্রেপ্তার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    মঙ্গলবার, অক্টোবর ১৩, ২০১৫

    মধুপুর বনে ধর্ষণের সময় ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের দুই নেতা গ্রেপ্তার

    বিভাস কৃষ্ণ চৌধুরী  : মধুপুর বনে এক যুবতীকে ধর্ষণ করার সময় গতকাল সোমবার সকালে হাতেনাতে মধুপুরের অরণখোলা ইউনিয়ন যুবলীগের নেতা আমিনুল ইসলাম ও ছাত্রলীগের সভাপতি আরিফকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে ধর্ষণের শিকার ওই যুবতী নিজে বাদি হয়ে থানায় মামলা করেছেন।

    মধুপুর থানার ওসি শফিকুল ইসলাম জানান, ওই মেয়েটি তার চাচাতো ভাইয়ের সাথে মধুপুর গড় এলাকার ঘুঘুর বাজার এলাকায় আত্মিয়বাড়ী যাচ্ছিলেন। সকাল সাড়ে ১১টার দিকে তারা বনের ভেতরে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের বড়বাইদ নামকস্থানে পৌঁছলে জলছত্র এলাকার ইব্রাহীম মিঞার ছেলে আরিফ হোসেন (২৪) এবং আব্দুল কুদ্দুসের ছেলে আমিনুল ইসলাম (২৩) তাদের পথরোধ করে। তারা মেয়েটির চাচাতো ভাইকে হুমকি দিয়ে মেয়েটিকে বনের ভেতরে নিয়ে যায়। কিছুক্ষণ পর মধুপুর থানা পুলিশের একটি টহল ভ্যান ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় মেয়েটির চাচাতো ভাই পুলিশ ভ্যান থামায় এবং তাদের অপহরণের বিষয়টি জানান। পরে পুলিশ বনের ভেতর ঢুকে বিবস্ত্র মেয়েটিকে আমিনুলের সাথে ধস্তাধস্তি করা অবস্থায় আটক করে। এসময় মেয়েটি পুলিশকে জানান, তাকে প্রথমে আরিফ ধর্ষণ করেছে। পরে আমিনুল ধর্ষণের জন্য ধস্তাধস্তি করছিলো। পুলিশ তাদের আটক করে মধুপুর থানায় নিয়ে আসে। পরে মেয়েটি নিজে বাদি হয়ে আরিফ ও আমিনুলকে আসামী করে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।

    মধুপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবলু জানান, আরিফ ও আমিনুল আগে ছাত্রলীগের সাথে জড়িত ছিল। বর্তমানে তারা ছাত্রলীগের সাথে জড়িত নেই। তবে  অরনখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইমাম মিন্টু জানান, আরিফ অরনখোলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আর আমিনুল এক সময় অরনখোলা ইউনিয়ন যুবলীগের সাথে জড়িত ছিল।

    গতকাল সোমবার মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: মধুপুর বনে ধর্ষণের সময় ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের দুই নেতা গ্রেপ্তার Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top