শিশুর গায়ে গরম পানি ঢেলে দিলেন সৎমা! - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ শিশুর গায়ে গরম পানি ঢেলে দিলেন সৎমা! - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Tuesday, October 27, 2015

    শিশুর গায়ে গরম পানি ঢেলে দিলেন সৎমা!

    টাঙ্গাইলদর্পণডটকম ডেক্স : পানিতে জলপাই সিদ্ধ করছিল চতুর্থ শ্রেণির ছাত্রী নূপুর। এই অপরাধে ওই গরম পানিই তার শরীরে ঢেলে দিয়েছেন সৎমা বিলকিস বেগম। এতে নূপুরের কোমরের নিচের অংশ ও হাতের কনুই ঝলসে গেছে।

    গতকাল সোমবার বিকেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর এলাকার প্রগতিপাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার পরই নূপুরকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, গরম পানিতে নূপুরের শরীরের ১৮ শতাংশ ঝলসে গেছে।

    গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সজীব কুমার সরকার জানিয়েছেন, নূপুরের শরীরের ১৮ শতাংশ ঝলসে গেছে। শিশুটির উন্নত চিকিৎসা প্রয়োজন। এ জন্য নূপুরকে বগুড়া অথবা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

    আজ মঙ্গলবার দুপুরে নূপুরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নূপুর বলে, ‘আমার নিজের মা নেই। সৎমা মারধর ও বকাঝকা করে। জলপাই সিদ্ধ করার অপরাধে সেই গরম পানিতেই আমাকে ঝলসে দেয়।’

    নূপুরের পাশেই বসা ছিল তার ভাই শিশির। শিশিরও চতুর্থ শ্রেণির ছাত্র। শিশির জানায়, তাদের সৎমা মারধর করে। গতকাল জলপাই সিদ্ধ করা পানি নূপুরের ওপর ঢেলে দেয়।

    এদিকে নূপুর ও শিশিরের বাবা বেলাল জানিয়েছেন, তিনি শুনেছেন তাঁর মেয়ের ওপর গরম পানি ছিটিয়ে দেওয়া হয়েছে। তবে এ ব্যাপারে মামলা করতে রাজি নন তিনি।

    গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানিয়েছেন, সংসার ভাঙার ভয়ে নূপুরের বাবা মামলা করবেন না বলে জানিয়েছেন।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: শিশুর গায়ে গরম পানি ঢেলে দিলেন সৎমা! Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top