বিএনপি নেত্রী বিদেশে বসে ষড়যন্ত্র করছেন : নাসিম - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বিএনপি নেত্রী বিদেশে বসে ষড়যন্ত্র করছেন : নাসিম - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    বুধবার, ১৪ অক্টোবর, ২০১৫

    বিএনপি নেত্রী বিদেশে বসে ষড়যন্ত্র করছেন : নাসিম

    রাজনীতি ডেক্স : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে চাম্পিয়ন অফদি আর্থ পুরুষ্কার লাভ করছেন ঠিক তখনই বাংলাদেশে দুই বিদেশীকে হত্যা করা হয়েছে। বিএনপি নেত্রী বিদেশে বসে তার ছেলেকে সাথে নিয়ে দেশের স্থিতিশীলতা নষ্টের ষড়যন্ত্র করছেন। আবারও জঙ্গিবাদের উত্থানে পায়তারা করছে। আজ বুধবার বিকালে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউদ্দিন বাবলুর  সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংসদ সদস্য আলহাজ্ব গাজী ম,ম আমজাদ হোসেন মিলন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া কেন্দ্রীয় কৃষকলীগের সহসভাপতি আব্দুল লতিফ তারিন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের নেত্রী জান্নাত আরা হেনরী, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান খান, রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্না, সাধারণ সম্পাদক শরিফুল আলম খন্দকার, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সনজিৎ কুমার কর্মকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফেরদৌস সরকার তালেব, উপজেলা যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম সিহাব প্রমুখ।

    স্বাস্থ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার দল জামায়াতকে সঙ্গে নিয়ে নির্বাচন ঠেকানো নামে দেশে জ্বালাও পোড়াও করে মানুষ হত্যা করেছে এবং দেশ উন্নয়নে বাধা দিচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব ষড়যন্ত্র কোন দিন সফল হতে দিবেন না। নির্বাচন হবে ২০১৯ সালে, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার নেতৃত্বে।  এ সময় তিনি  শিক্ষাথীদের উদ্দ্যেশ্যে বলেন, ভালো চিকিৎসক হয়ে মানুষের সেবা এবং পিতামাতার স্বপ্ন পুরণ করতে হবে। গ্রামের মানুষকে চিকিৎসা দেয়া ও পিতামাতার স্বপ্ন পুরুন করা মহৎ কাজ। 

    ডাক্তারদের সচেতন থাকার আহবান করে বলেন, একজন ডাক্তারের ভুলে একজন রোগি মারা যাবে এমনটি যেন না হয়। এসময় তার সাথে ছিলেন, তার সহধর্মিনী ঢাকায় অবস্থিত মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পরিষদের চেয়ারম্যান লায়লা নাসিম। মনসুর আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক রেজাউল ইসলাম স্বাস্থমন্ত্রী তার সহধর্মিনীকে ক্রেষ্ট উপহার দেন। এর আগে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী সরকারি মেডিকেল কলেজ পরিদর্শন করেন।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বিএনপি নেত্রী বিদেশে বসে ষড়যন্ত্র করছেন : নাসিম Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top