টাঙ্গাইল-৪ কালিহাতী উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলীমের মনোনয়ন পত্র জমা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইল-৪ কালিহাতী উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলীমের মনোনয়ন পত্র জমা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    সোমবার, অক্টোবর ১২, ২০১৫

    টাঙ্গাইল-৪ কালিহাতী উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলীমের মনোনয়ন পত্র জমা

    এইচ.এম হাবিবুর রহমান সরকার : টাঙ্গাইল-৪ কালিহাতী উপ-নির্বাচনে আলোকিত কালিহাতীর সভাপতি স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলীম ১১ অক্টোবর সকাল ১১ টায় মনোনয়ন পত্র উপজেলা সহকারী রিটারনিং অফিসার মো. তাজুল ইসলাম ও উপজেলা নির্বাচন অফিসার আবুল বাশার এর কার্যালয়ে জমা দিয়েছেন।

    এসময় উপস্থিত ছিলেন, আলোকিত কালিহাতীর সহ-সভাপতি ও কালিহাতী প্রেসক্লাবের সভাপতি রশিদ আহাম্মদ আব্বাসী, আলোকিত কালিহাতীর সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক যুগধারা’র ভারপ্রাপ্ত সম্পাদক এইচ.এম হাবিবুর রহমান সরকার, আব্দুল আলীমের পিতা আলহাজ্ব আবু বকর সিদ্দিকী, তার বড় ভাই শরিফ সিদ্দিকী, প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুল হাসান, কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম (মেয়র), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

    এসময় বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়া’র সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, নিরক্ষর মুক্ত, বেকার মুক্ত, নারী নির্যাতন মুক্ত, আধুনিক ও আলোকিত কালিহাতীর গড়ার লক্ষ্যে আমি কালিহাতীর নিরীহ ও নির্যাতিত মানুষের প্রতিনিধি হয়ে টাঙ্গাইল-৪ কালিহাতী উপনির্বাচনে আপনাদের প্রতিনিধিত্ব করার জন্যে একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আজ আমার মনোনয়ন পত্র জমা দিয়েছি। আমি আশা করছি আগামী উপনির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হলে আমি বিপুল ভোটে জয় লাভ করব ইন্শাল্লাহ।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: টাঙ্গাইল-৪ কালিহাতী উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলীমের মনোনয়ন পত্র জমা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top