প্রতিদিন আয় ৯ কোটি টাকা! - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ প্রতিদিন আয় ৯ কোটি টাকা! - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ২১ অক্টোবর, ২০১৫

প্রতিদিন আয় ৯ কোটি টাকা!

বিনোদন ডেস্ক : আমেরিকার জনপ্রিয় গায়িকা টেলর সুইফট প্রতিদিন ১২ লাখ ডলার (৯ কোটি টাকা) করে উপার্জন করছেন। কথাটি শুনলে অনেকেই হয়তো অবাক হবেন। কিন্তু এটাই সত্যি। গত জানুয়ারি থেকে এখন পর্যন্ত ৩১ কোটি ৭৮ লাখ মার্কিন ডলার আয় করেছেন সুইফট।

‘ব্যাড ব্লাড’ গানের তারকার আয়ের খবর ফাঁস করেছে সানডে এক্সপ্রেস।

২৫ বছর বয়সী এই গায়িকা নতুন স্টুডিও অ্যালবাম ‘নাইনটিন এইটি নাইন’ বিক্রি, কনসার্ট ও বিজ্ঞাপনী চুক্তি থেকে এই পরিমান অর্থ আয় করেছেন।

প্রতিদিনের গড় হিসাবে ১২ লাখ ডলার ( ৯ কোটি টাকা) আয় করায় বিশ্বের সবচেয়ে বেশি উপার্জনকারী সংগীতশিল্পী হওয়ার রেকর্ড গড়লেন সুইফট।

লস অ্যাঞ্জেলেস ভিত্তিক মিডিয়া বিশ্লেষক মাইক রাইয়া বলেন, ‘টেলর এখন ধরাছোঁয়ার বাইরে চলে গেছেন। সংগীত শিল্পে অন্য সবার চেয়ে যোজন যোজন এগিয়ে আছেন তিনি।

শুধু বিনোদনের পরাশক্তিতেই রূপান্তর হননি, পাশাপাশি সংগীত ব্যবসায় চাঙ্গা বাণিজ্যের ঝাঁকুনি তৈরির বেলায়ও তিনি অনেক কার্যকরী।’

কিছুদিন আগে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়ার তারকা জুটির তালিকায় এক নম্বরে স্থান করে নেন টেলর সুইফট ও তার প্রেমিক ক্যালভিন হ্যারিস।

আয়ের এই ঊর্ধ্বগতি গত বছর তার পঞ্চম অ্যালবাম ‘১৯৮৯’-এর মুক্তির পর থেকেই।

বছরের সেরা অ্যালবামের স্বীকৃতি পাওয়া ‘১৯৮৯’ প্রথম সপ্তাহে শুধু যুক্তরাষ্ট্রেই বিক্রি হয়েছিল ২ কোটি ৩ লাখ কপি।

এরপর অ্যালবামের নামেই কনসার্ট করতে ওয়ার্ল্ভ্র ট্যুরে বের হন শিল্পী। দুনিয়ার নানা শহরে হওয়া ৮৫টি কনসার্ট থেকেও এসেছে বড় অঙ্কের অর্থ।

এ বছর উত্তর আমেরিকায় ৫টি কনসার্ট থেকে ২৩ লাখ ডলার (প্রায় ১৮ কোটি টাকা) আয় করেছেন এ গায়িকা। এ ছাড়া বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানের সঙ্গে থাকা চুক্তি থেকে পাওয়া অর্থ তো আছেই।

২৫ বছরের এই গায়িকা তার ৩০তম জন্মদিনের আগেই ‘বিলিওনিয়ার’ হবেন, এমন ভবিষ্যদ্বাণী অবশ্য আগেই করে রেখেছে ‘ফোর্বস’ ম্যাগাজিন।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: প্রতিদিন আয় ৯ কোটি টাকা!Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top