গৌরনদীতে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১৫ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গৌরনদীতে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১৫ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    মঙ্গলবার, অক্টোবর ২০, ২০১৫

    গৌরনদীতে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১৫

    টাঙ্গাইলদর্পণডটকম : বরিশালের গৌরনদী উপজেলার উত্তর পালরদী এলাকায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় হামলা-সংঘর্ষের সময় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বদিউজ্জামান মিন্টুর বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে বলেও অভিযোগ করা হয়েছে।

    হামলা-ভাঙচুরের সময় বিএনপি নেতা মিন্টু ও তার ছেলে অঞ্জনসহ ১৫ জন আহত হন। এদের মধ্যে ৮ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ফের অনাকাঙ্খিত পরিস্থিতি রোধে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার একটি সড়ক নির্মাণকে কেন্দ্র করে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান মিন্টুর সঙ্গে উপজেলা ছাত্রলীগের সহসভাপতি লুৎফর রহমান দিপের বাকবিত-া হয়।

    এর জের ধরে উভয় গ্রুপের মধ্যে ওই হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় মিন্টুর বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

    আহতদের মধ্যে গুরুতর বদিউজ্জামান মিন্টু, নার্গিস বেগম, হাকিম সরদার, অঞ্জন, জাহানারা বেগম, বিউটি বেগম, শামীম সরদার, পলি বেগম, কল্পনা বেগম, লুৎফর রহমান দিপ, বাবু মোল্লা, রাকিব হোসেন, জিনিয়া আক্তারকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    গৌরনদী থানার ওসি মো. আলাউদ্দিন জানান, হামলা-সংঘর্ষের খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। উত্তেজনা প্রশমনে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    এ ঘটনায় অভিযোগ পেলে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: গৌরনদীতে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১৫ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top