বিএনপি জনবিচ্ছিন্ন ও সন্ত্রাসী দল : রেলমন্ত্রী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বিএনপি জনবিচ্ছিন্ন ও সন্ত্রাসী দল : রেলমন্ত্রী - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০১৫

বিএনপি জনবিচ্ছিন্ন ও সন্ত্রাসী দল : রেলমন্ত্রী

রাজনীতি ডেক্স :  বিএনপিকে জনবিচ্ছিন্ন ও সন্ত্রাসী দল হিসেবে আখ্যায়িত করেছেন রেলমন্ত্রী মুজিবুল হক। তিনি বলেছেন, ‘তারা (বিএনপি) মানুষ পুড়িয়ে হত্যা করে ঘৃণিত হয়েছে।’ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সাব-এডিটরস কাউন্সিলের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রেলমন্ত্রী।

মুজিবুল হক বলেন, ‘খালেদা জিয়া বিএনপিকে ধ্বংস করে দিয়েছে। এখন আর সাধারণ মানুষ বিএনপিকে কোনো রাজনৈতিক দল বলে না। কারণ, বিএনপি সন্ত্রাসী লালনপালন করে।’

‘বিএনপি নেত্রী তিনটি ভুল করেছেন। তার মধ্যে একটি হচ্ছে ৫ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ না করা। দ্বিতীয়টি তথাকথিত হরতাল-অবরোধের নামে মানুষ পুড়িয়ে হত্যা। সর্বশেষ ভুল- বিদেশি নাগরিকদের হত্যার ষড়যন্ত্র করা’, বলেন রেলমন্ত্রী।

এ সময় মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে দেশে উন্নয়নের জোয়ার বইছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের অবাধে সংবাদ পরিবেশনের সুযোগ রেখেছেন। আওয়ামী লীগ সাংবাদিকবান্ধব দল। তাই আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর সাংবাদিকদের জন্য সকল প্রকার সুযোগ-সুবিধা দিয়ে গেছেন, যা ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে।’ তিনি সাংবাদিকদের নিজ অবস্থানে থেকে দেশের উন্নয়নে সরকারকে সহযোগিতা করার আহ্বান জানান।

এ সময় মন্ত্রী রেলের উন্নয়নে দৃষ্টান্ত স্থাপনের কথা বলে উল্লেখ করে বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে রেলেপথের ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। এর মধ্যে নতুন নতুন বগি ও কোচ আসছে, নতুন নতুন রেলপথ নির্মাণ হচ্ছে। আশা করি, আগামী কয়েক বছরের মধ্যে বাংলাদেশে রেল যোগাযোগ হবে দেশের সাধারণ মানুষের একটি জনপ্রিয় পরিবহণ যোগাযোগ ব্যবস্থা।

সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি নাসিমা আক্তার সোমার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী কুয়েত প্রবাসী শহিদুল ইসলাম পাপুল, যমুনা টেলিভিশনের হেড অব নিউজ জাকারিয়া কাজল, লক্ষ্মীপুর জেলা ফাউন্ডেশনের চেয়ারম্যান সোলায়মান রুবেল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রাক্তন সভাপতি ওমর ফারুক প্রমুখ।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: বিএনপি জনবিচ্ছিন্ন ও সন্ত্রাসী দল : রেলমন্ত্রীRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top