১১ বছর পর আজ হচ্ছে টাঙ্গাইল শহর আ'লীগের সম্মেলন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ১১ বছর পর আজ হচ্ছে টাঙ্গাইল শহর আ'লীগের সম্মেলন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Saturday, September 19, 2015

    ১১ বছর পর আজ হচ্ছে টাঙ্গাইল শহর আ'লীগের সম্মেলন

    স্টাফ রিপোর্টার : টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সম্মেলন দীর্ঘ ১১ বছর পর আজ শনিবার অনুষ্ঠিত হচ্ছে। বুধবার বিকালে শহর আওয়ামী লীগের এক জরুরি সভায় সম্মেলনের এ তারিখ ঘোষণা করা হয়। বৃহস্পতিবার এ সম্মেলন হওয়ার কথা থাকলেও দলের স্থানীয় প্রভাবশালীদের মধ্যে দ্বন্দ্ব থাকায় নিরাপত্তা শঙ্কায় তা পেছানো হয়।

    টাঙ্গাইলে খান পরিবারের অন্যতম সদস্য ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান খান মুক্তি আলোচিত বীর মুক্তিযোদ্ধা ফারুক আহমদ হত্যা মামলায় দীর্ঘদিন আত্মগোপনে আছেন। এজন্য মুক্তি সমর্থিত জেলা ও শহর আওয়ামী লীগের কতিপয় নেতারা সম্মেলন না করার জন্য বিভিন্নভাবে চেষ্টা চালাচ্ছিল। এ কারণে সম্মেলনকে ঘিরে টাঙ্গাইল শহরজুড়ে চাপা উত্তেজনা বিরাজ করছে।

    টাঙ্গাইল শহর আওয়ামী লীগ সভাপতি সিরাজুল হক আলমগীর জানান, কেন্দ্রের নির্দেশে ও সাবেক খাদ্য মন্ত্রী ড. আবদুর রাজ্জাক সম্মেলনের সব নিরাপত্তার দায়িত্বভার গ্রহণ করায় ১৭ সেপ্টেম্বর বন্ধ হয়ে যাওয়া সম্মেলন শনিবার (আজ) সকাল ১১টায় টাঙ্গাইল ভাসানী হলে অনুষ্ঠিত হবে। সব প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছে। এ সম্মেলনে প্রধান অতিথি থাকবেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, সাবেক খাদ্যমন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপি। বিশেষ অতিথি থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আযম, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অসিম কুমার উকিল এবং টাঙ্গাইল জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান খান ফারুক।

    উল্লেখ্য, বিগত ২০০৪ সালে শহর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ১১ বছর পর আজ হচ্ছে টাঙ্গাইল শহর আ'লীগের সম্মেলন Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top