স্ত্রীর ওপর রাগ করে দুই সন্তানকে হত্যা! - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ স্ত্রীর ওপর রাগ করে দুই সন্তানকে হত্যা! - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০১৫

    স্ত্রীর ওপর রাগ করে দুই সন্তানকে হত্যা!

    স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ সদর উপজেলার সুহিলা উত্তরপাড়ায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যুর রহস্য উদঘাটন করেছে পুলিশ। তারা জানিয়েছে, নিহতদের বাবা অলিউল্লাহ তাঁর স্ত্রীর ওপর রাগ করে শিশু দুই ছেলেমেয়েকে শ্বাসরোধে হত্যার পর লাশ পুকুরে ফেলে দেওয়ার কথা স্বীকার করেছেন।

    ময়মনসিংহ সদর উপজেলার সুহিলা উত্তরপাড়ায় পুকুর থেকে গতকাল সোমবার রাত ও আজ মঙ্গলবার সকালে অলিউল্লাহর পাঁচ মাস বয়সী ছেলে রুমান ও পাঁচ বছর বয়সী মেয়ে ঐশীর লাশ উদ্ধার করে পুলিশ। ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে ময়নাতদন্তের পর লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

    কোতোয়ালি মডেল থানার সহকারী পুলিশ সুপার মো. আবদুর রশিদ জানান, ঘটনার পরপর দুই শিশুর মা রোকসানাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তিনি এই হত্যাকাণ্ডের জন্য তাঁর ট্রলিচালক স্বামীকে দায়ী করলে পুলিশ বিকেল ৪টার দিকে অলিউল্লাহকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দুই সন্তানকে হত্যার কথা স্বীকার করেন। অলিউল্লাহ বলেছেন, স্ত্রী তাঁর কথা শুনে চলে না। তাঁর শাশুড়ির (স্ত্রীর মা) কথা শুনে চলে। এ নিয়ে তাঁদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এই রাগেই তিনি ক্ষুব্ধ হয়ে দুই সন্তানকে হত্যা করেছেন।

    খবর পেয়ে আজ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন কোতোয়ালি মডেল থানার সহকারী পুলিশ সুপার মো. আবদুর রশিদ। তিনি বলেন, গতকাল রাতে রুমান তাঁর মায়ের সঙ্গে ঘুমাচ্ছিল। একই ঘরের অন্য কক্ষে দাদির সঙ্গে ঘুমাচ্ছিল ঐশী। এ সময় অলিউল্লাহ সন্তানদের হত্যা করে পুকুরে ফেলে দেন। পরে রাতেই বাড়ির পাশের পুকুরে রুমানের লাশ পাওয়া যায়। আজ  সকালে একই পুকুরে ভেসে ওঠে ঐশীর লাশ।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: স্ত্রীর ওপর রাগ করে দুই সন্তানকে হত্যা! Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top