কোমায় ১১ বছর, ফিরে অবাক ফেদেরার ভক্ত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ কোমায় ১১ বছর, ফিরে অবাক ফেদেরার ভক্ত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Tuesday, September 22, 2015

    কোমায় ১১ বছর, ফিরে অবাক ফেদেরার ভক্ত

    স্পোর্টস ডেস্ক : ২০০৪ সালে ইউএস ওপেনের ফাইনালে লড়েছিলেন রজার ফেদেরার এবং নোভাক জকোভিচ। আর সে ম্যাচটি দেখেছিলেন জেসাস আপারিসিও। ১১ বছর কোমায় (অচেতন) থাকার পর জ্ঞান ফিরে আসা জেসাস যখন শুনতে পান, ফেদেরার এখনও বিশ্ব টেনিসের তারকা খেলোয়াড় হিসেবে খেলা চালিয়ে যাচ্ছেন, তখন বেশ অবাকই হয়েছেন।

    ২০০৪ সালের ১২ ডিসেম্বর নিজের ১৮তম জন্মদিন পালন করতে বন্ধুদের সঙ্গে গাড়ি নিয়ে বের হন জেসাস। দুর্ঘটনায় পড়ে তিনি কোমায় চলে যান। দীর্ঘ ১১ বছর পর তার জ্ঞান ফিরে আসে।

    নিজের পূর্বের স্মৃতি মনে পড়তেই জেসাস তার মাকে জিজ্ঞেস করেন ফেদেরারের কথা। শুনতে পান ফেদেরার এখনও সুপারস্টার হয়ে খেলা চালিয়ে যাচ্ছেন। এ সময় ফেদেরারের দারুণ ভক্ত জেসাস অবাক হয়ে যান।

    এ প্রসঙ্গে তিনি বলেন, স্পোর্টসে আমার নায়ক ছিলেন ফেদেরার। ১১ বছর পর কোমা থেকে ফিরে যখন তার কথা মনে হলো, মাকে জিজ্ঞেস করি। শুনতে পাই তিনি এখনও খেলা চালিয়ে যাচ্ছেন। আরও শুনতে পাই আমার নায়ক ১৭টি গ্রান্ডস্ল্যামের মালিক হয়েছেন। আমি ভেবেছিলাম ফেদেরার অবসর নিয়েছে। কিন্তু ৩৪ বছর বয়সে তিনি এখনও তারকা হয়েই খেলা চালিয়ে যাচ্ছেন।

    জেসাস আরও যোগ করেন, আমি প্রথমে ভেবেছিলাম ফেদেরারের বিষয়টি নিয়ে আমার সাথে মজা করা হচ্ছে। কিন্তু যখন বুঝতে পারলাম ফেদেরার, জকোভিচরা এখনও খেলছেন, তখন অবাক না হয়ে পারলাম না। আমি ফেদেরারকে ১৮তম গ্রান্ডস্ল্যাম জিততে দেখতে চাই। আর এটাই আমার জীবনের একটি স্বপ্ন হয়ে থাকবে।

    জেসাস যখন কোমায় চলে যান, তখন তার স্পোর্টিং হিরো ফেদেরারের প্রতিদ্বন্দ্বী ছিলেন আন্দ্রে আগাসি, অ্যান্ডি রডিক আর লেইটন হিউইট। অন্যরা টেনিস ক্যারিয়ারকে বিদায় জানালেও ফেদেরার খেলা চালিয়ে যাচ্ছেন। হিউইটও ২০১৬ সালের অস্ট্রেলিয়ান ওপেনের পর টেনিসকে বিদায় জানাবেন বলে জানিয়েছেন। এদিকে, জেসাসও ২০১৬’র উইম্বলডনে ফেদেরারের ম্যাচ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: কোমায় ১১ বছর, ফিরে অবাক ফেদেরার ভক্ত Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top