প্রশ্নপত্র ফাঁস ও দূর্নীতিযুক্ত মেডিকেল ভর্তি পরীক্ষা বাতিলের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ প্রশ্নপত্র ফাঁস ও দূর্নীতিযুক্ত মেডিকেল ভর্তি পরীক্ষা বাতিলের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    সোমবার, সেপ্টেম্বর ২১, ২০১৫

    প্রশ্নপত্র ফাঁস ও দূর্নীতিযুক্ত মেডিকেল ভর্তি পরীক্ষা বাতিলের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন

    মো: মোহন মিয়া, সদর সংবাদদাতা : কয়েকদিন আগে শেষ হওয়া মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ার ঘটনায় সারাদেশের ভর্তিচ্ছু শিক্ষার্থীদের মানববন্ধন ও পূনরায় ভর্তি পরীক্ষার দাবিতে আন্দোলন চলছে। এরই অংশ হিসাবে মেডিকেলে ভর্তিচ্ছুক টাঙ্গাইল জেলার মেধাবী শিক্ষার্থীরাও মানববন্ধন ও সংক্ষিপ্ত মিছিল করেছে। 

    তারা দুপুর ১.৩০ মিনিটে টাঙ্গাইলের ভিক্টোরিয়া রোড থেকে মিছিল করে টাঙ্গাইলের প্রাণকেন্দ্র কেন্দ্রিয় শহীদ মিনার প্রাঙ্গণে মিছিলটি শেষ করে পরে সেখানে মানব বন্ধন করে মেডিকেলে ভর্তির প্রশ্নপত্র ফাঁসে দূর্নীতির তীব্র নিন্দা জানান। আন্দোলনকারীরা উক্ত পরীক্ষা বাতিলসহ পূনরায় পরীক্ষা গ্রহণের জন্য জোর দাবী করে আসছে। 

    তাদের কন্ঠে শোনা যায়, আমরা এত কষ্ট করে এত টাকা খরচ করে কোচিং করে প্রাইভেট পড়ে, সারাদিনরাত খেটে পড়াশোনা করে ভালো নম্বর পেয়েও চান্স পাই না, আর অযোগ্য শিক্ষার্থীরা ফাঁস হওয়া প্রশ্নপত্র হাতে পেয়ে চান্স পায় এ কেমন দূর্নীতি। 

    এমন চুরি আমরা মানিনা, মানব না। তাই এই পরীক্ষা বাতিল করে নতুন করে প্রশ্ন ফাঁস বিহীন পরীক্ষা চাই। তবেই প্রকৃত মেধাবীর মূল্যায়ন হবে। নতুবা ডাক্তারের নামে কিছু সংখ্যক ডাক্তার নামে পশু তৈরী হবে। যারা সেবার নামে, অপসেবাই বেশি করবে। 
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: প্রশ্নপত্র ফাঁস ও দূর্নীতিযুক্ত মেডিকেল ভর্তি পরীক্ষা বাতিলের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top