দুই ছাত্রীকে প্রধান শিক্ষকের কু-প্রস্তাব! নাম্বার কম দেওয়ার হুমকি! - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ দুই ছাত্রীকে প্রধান শিক্ষকের কু-প্রস্তাব! নাম্বার কম দেওয়ার হুমকি! - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    বৃহস্পতিবার, আগস্ট ০৬, ২০১৫

    দুই ছাত্রীকে প্রধান শিক্ষকের কু-প্রস্তাব! নাম্বার কম দেওয়ার হুমকি!

    স্টাফ রিপোর্টার : দুই শিক্ষার্থীকে যৌন নির্যাতনের প্রতিবাদে গাজীপুর মহানগরীর কোনাবাড়ি এলাকার বাঘিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ দুই শিক্ষকের বাড়ি ঘেরাও করে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে গাজীপুর মহানগরের কোনাবাড়ি এলাকায় কর্মসূচি পালন করে তারা।

    শিক্ষার্থীরা জানান, কোনাবাড়ির বাঘিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল হোসেন সম্প্রতি ৯ম শ্রেণীর দুই ছাত্রীকে ডেকে নিয়ে কু-প্রস্তাব দেয় এবং রাজি না হলে নাম্বার কম দেওয়ার হুমকি দেয়। শিক্ষার্থীরা বিষয়টি তাদের অভিভাবকদের জানালে ক্ষুব্ধ হন অভিভাবকরা।

    বিষয়টি বিদ্যালয় পরিচালনা কমিটিকে জানানোর পর সকাল থেকেই বিক্ষোভে নামেন শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়রা। শিক্ষার্থীরা দুইদিন ধরে ক্লাস বর্জন করে প্রধান শিক্ষকের পদত্যাগ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে আসছে।

    পরে বিদ্যালয় পরিচালনা কমিটি, পুলিশ এবং স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আজহার জরুরি বৈঠকে বসেন। বৈঠকে অভিযুক্ত ঐ শিক্ষককে আগামী তিনদিনের মধ্যে অভিযোগের জবাব দেওয়ার জন্য শোকজ করেছে। অভিযুক্ত প্রধান শিক্ষক বাবুল হোসেন ও সহকারী প্রধান শিক্ষক লিটন মিয়া পলাতক রয়েছে।

    গাজীপুর সিটি করপোরেশনের ১১নং ওয়ার্ডের কাউন্সিলর আজহারুল ইসলাম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত শিক্ষককে তিন দিনের ভেতর জবাব চেয়ে শোকজ করা হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। প্রধান শিক্ষকের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: দুই ছাত্রীকে প্রধান শিক্ষকের কু-প্রস্তাব! নাম্বার কম দেওয়ার হুমকি! Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top