বরিশালে জেলা প্রশাসকের ভেজালবিরোধী প্রচারণা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বরিশালে জেলা প্রশাসকের ভেজালবিরোধী প্রচারণা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    রবিবার, জুলাই ০৫, ২০১৫

    বরিশালে জেলা প্রশাসকের ভেজালবিরোধী প্রচারণা

    বরিশাল নগরীতে ভেজাল খাদ্যদ্রব্য বিক্রিকারী ব্যবসায়ীদের সতর্কবার্তা হিসেবে সচেতনতামূলক প্রচারপত্র বিলি করেছেন বরিশালে সদ্য যোগদান করা জেলা প্রশাসক ড. গাজী সাইফুজ্জামান।

    রোববার (০৫ জুলাই) বিকেল ৪টা থেকে দেড় ঘণ্টাব্যাপী নগরীর সদর রোড, বিবির পুকুর পাড়, গির্জা মহল্লা, ফলপট্রি, চকবাজার, বাজাররোড, পুলিশ লাইন্স রোড, চৌমাথা বাজারসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়কে এ প্রচারপত্র বিলি করা হয়।

    পবিত্র মাহে রমজান উপলক্ষে ব্যবসায়ীদের প্রতি জেলা প্রশাসকের আহ্বান শীর্ষক এ লিফলেট বিতরণ করা হয়।

    লিফলেটে ব্যবসায়ীদের নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য সহনীয় ও যৌক্তিক পর্যায়ে রাখা, খাদ্য দ্রব্যে যে কোনো ভেজাল দ্রব্যমিশ্রণ থেকে বিরত থাকা, পণ্যের ওজনে কোনো কারচুপি না করা, পণ্যের সঠিক মূল্য তালিকা টানিয়ে রাখা, পণ্য বিক্রয়ের উদ্দেশে অসত্য ও মিথ্যা বিজ্ঞাপন দ্বারা ক্রেতাদের আকৃষ্ট না করা, অস্বাস্থ্যকর পরিবশে খাদ্য দ্রব্য প্রস্তুত ও বিক্রি না করা, মেয়াদউত্তীর্ণ পণ্য বিক্রয় থেকে বিরত থাকার জন্য বলা হয়েছে।

    অন্যথায় এ নির্দেশগুলো পালনে ব্যর্থ হলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কঠোর শাস্তি দেওয়া হবে বলে জানানো হয়।

    প্রচারাভিযানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আবুল কালাম আজাদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী হোসনে আরা, স্থানীয় সরকারের উপ-পরিচালক হামিদুল হক, সহকারী কমিশনার মাহামুদা আক্তার, সুকুমার সরকার, নাহিদুল করিম, শফিকুল ইসলাম, শীতেষ চন্দ্র সরকারসহ প্রমুখ।

    জেলা প্রশাসক গাজী সাইফুজ্জামান উপস্থিত সাংবাদিকদের জানান, রমজানের পবিত্রতা রক্ষায় ভেজাল খাদ্য দ্রব্যে বিক্রিকারীদের কোনো ছাড় দেওয়া হবে না। প্রাথমিকভাবে সর্তকবার্তা হিসেবে প্রচারপত্র দেওয়া হয়েছে। পরবর্তীতে যারা এ সতর্কতা মানবেন না তাদের বিরুদ্ধে কঠোরভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বরিশালে জেলা প্রশাসকের ভেজালবিরোধী প্রচারণা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top