বাংলাদেশ-দ.আফ্রিকা সিরিজের আম্পায়ার নির্ধারণ

বাংলাদেশ-দ.আফ্রিকা সিরিজের আম্পায়ার নির্ধারণ

বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য আম্পায়ার নির্ধারিত হয়েছে। বৃহস্পতিবার বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, প্রথম টি-২০ ম্যাচে মাঠের আম্পায়ার থাকবেন এনামুল হক মনি এবং শরিফুদ্দলাহ ইবনে শহিদ সৈকত। টিভি আম্পায়ার থাকবেন আনিসুর রহমান। দ্বিতীয় ও শেষ টি-২০ ম্যাচে মাঠের আম্পায়ার থাকবেন আনিসুর রহমান এবং এনামুল হক মনি। টিভি আম্পায়ার থাকবেন শরিফুদ্দলাহ ইবনে শহিদ সৈকত।

অন্যদিকে প্রথম ওয়ানডে ম্যাচে মাঠের আম্পায়ার থাকবেন মাইকেল গফ এবং শরিফুদ্দলাহ ইবনে শহিদ সৈকত। টিভি আম্পায়ার থাকবেন রিচার্ড ইলিংওয়ার্থ। দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মাঠের আম্পায়ার থাকবেন রিচার্ড ইলিংওয়ার্থ এবং এনামুল হক মনি। টিভি আম্পায়ার থাকবেন মাইকেল গফ। তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে মাঠের আম্পায়ার থাকবেন মাইকেল গফ এবং শরিফুদ্দলাহ ইবনে শহিদ সৈকত। টিভি আম্পায়ার থাকবেন রিচার্ড ইলিংওয়ার্থ।

টি-২০ এবং ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচেই ম্যাচ রেফারী থাকবেন ডেভিড বুন।

প্রথম টেস্ট ম্যাচে মাঠের আম্পায়ার থাকবেন রিচার্ড ক্যাটেলবরোহ এবং জুয়েল উইলসন। টিভি আম্পায়ার থাকবেন পল রাইফেল। দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচে মাঠের আম্পায়ার থাকবেন পল রাইফেল এবং রিচার্ড ক্যাটেলবরোহ। টিভি আম্পায়ার থাকবেন জুয়েল উইলসন।

টেস্ট সিরিজের উভয় ম্যাচে ম্যাচ রেফারী থাকবেন ব্রায়ান ক্রিস ব্রড।

আগামী ৫ জুলাই রোববার বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর স্টেডিয়ামে। ৭ জুলাই মঙ্গলবার অনুষ্ঠিত হবে দ্বিতীয় টি-২০। ১০ ও ১২ জুলাই প্রথম দুটি ওয়ানডে হবে মিরপুর স্টেডিয়ামে। এরপর ১৫ জুলাই চট্টগ্রামে তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে।

২১ থেকে ২৫ জুলাই চট্টগ্রামে হবে প্রথম টেস্ট। সফরের শেষ টেস্ট হবে মিরপুরে ৩০ জুলাই থেকে ৩ আগস্ট অনুষ্ঠিত হবে।