সান, ইউনিসের শতকে ভালো অবস্থানে পাকিস্তান - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সান, ইউনিসের শতকে ভালো অবস্থানে পাকিস্তান - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    সোমবার, জুলাই ০৬, ২০১৫

    সান, ইউনিসের শতকে ভালো অবস্থানে পাকিস্তান

    স্পোর্টস ডেস্ক : পাল্লেকেলেতে শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্টে চতুর্থ দিন শেষে সুবিধাজনক অবস্থানে রয়েছে সফরকারী পাকিস্তান। পঞ্চম ও শেষ দিনে জয়ের জন্য মিসবাহ বাহিনীর দরকার আরও ১৪৭ রান। শতক হাঁকানো সান মাসুদ ও ইউনিস খান অপরাজিত থেকে পঞ্চম দিন মাঠে নামবেন।

    তিন ম্যাচের টেস্ট সিরিজটি জিততে শেষ দিনে লঙ্কানদের দরকার ৮ উইকেট।

    প্রথম ইনিংসে ২৭৮ রানে অলআউট হওয়া স্বাগতিকরা পাকিস্তানকে প্রথম ইনিংসে ২১৫ রানে গুটিয়ে দেয়। পরে দ্বিতীয় ইনিংসে দলপতি অ্যাঞ্জেলো ম্যাথুজ, দিনেশ চান্দিমাল, উপুল থারাঙ্গা আর জীহান মুবারকের ব্যাটে ভর করে ৩১৩ রান সংগ্রহ করে। ফলে, সিরিজ জয় নিশ্চিত করতে পাকিস্তানের সামনে টার্গেট দাঁড়ায় ৩৭৭ রান।

    দ্বিতীয় ইনিংসে ম্যাথুজের ব্যাট থেকে আসে ১২২ রান। আর থারাঙ্গা ৪৮, মুবারক ৩৫ ও চান্দিমাল ৬৭ রান করেন।

    ৩৭৭ রানের জয়ের টার্গেটে খেলতে নেমে শুরুটা ভালো করেনি পাকিস্তান। কোনো রান না করেই ফিরে যান ওপেনার আহমেদ শেহজাদ। তিন নম্বরে নামা আজহার আলি ব্যক্তিগত ৫ রান করে সাজঘরে ফিরলে দলীয় ১৩ রানের মাথায় দুই উইকেট হারায় সফরকারীরা।

    কিন্তু এরপর আর কোনো উইকেট হারায়নি মিসবাহ বাহিনী। দুই উইকেটে ২৩০ রান সংগ্রহ করে চতুর্থ দিন শেষ করে পাকিস্তান। দলের হয়ে শতক হাঁকিয়েছেন ওপেনার সান মাসুদ এবং ইউনিস খান। ১৯৮ বলে ১১টি চার আর একটি ছয়ে ১১৪ রান করে অপরাজিত থেকে শেষ দিন ব্যাট হাতে নামবেন সান মাসুদ।

    পঞ্চম দিনে ১৬৬ বলে নয়টি চারের সাহায্যে ১০১ রানে অপরাজিত থেকে নামবেন ইউনিস খান।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: সান, ইউনিসের শতকে ভালো অবস্থানে পাকিস্তান Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top