ম্যাথিউসের ব্যাটে বড় লিডের পথে লঙ্কানরা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ম্যাথিউসের ব্যাটে বড় লিডের পথে লঙ্কানরা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    রবিবার, ৫ জুলাই, ২০১৫

    ম্যাথিউসের ব্যাটে বড় লিডের পথে লঙ্কানরা

    স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টেস্টের তৃতীয় দিন শেষে সুবিধাজনক অবস্থানে রয়েছে শ্রীলঙ্কা। অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউসের ব্যাটে ভর করে নিজেদের দ্বিতীয় ইনিংসে পাঁচ উইকেটে ২২৮ রান করেছে লঙ্কানরা। আর প্রথম ইনিংসে ৬৩ রানে এগিয়ে থাকায় লঙ্কানদের লিড দাঁড়িয়েছে ২৯১ রান। তাই মিসবাহ-ইউনিসদের সামনে জয়ের জন্য বড় লক্ষ্যই অপেক্ষা করছে।

    তিন ম্যাচ টেস্ট সিরিজের দুই ম্যাচ শেষে দু’দল ১-১ সমতায় রয়েছে।

    স্কোর: শ্রীলঙ্কা – ২৭৮ ‍ও ২২৮/৫
    পাকিস্তান – ২১৫

    পাল্লেকেলেতে আগের দিনের করা ৯ উইকেটে ২০৯ রান নিয়ে ব্যাটিংয়ে নামে পাকিস্তান। মাত্র ৬ রান যোগ হতেই অলআউট হয় সফরকারীরা। দলের হয়ে সর্বোচ্চ ৭৮ রান করেন সরফরাজ আহমেদ। আজহার আলী (৫২) টেস্ট ক্যারিয়ারের বিশতম অর্ধশতক তুলে নেন।

    লঙ্কানদের হয়ে ধাম্মিকা প্রসাদ, নুয়ান প্রদীপ ও থারিন্ডু কুশাল তিনটি করে উইকেট লাভ করেন।

    দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে দলীয় ৮০ রানে চার উইকেট হারিয়ে চাপের মুখে পড়ে শ্রীলঙ্কা। তবে ম্যাথিউস ও অভিজ্ঞ জিহান মুবারকের ৮১ রানের পার্টনারশিপে ঘুরে দাঁড়ায় লঙ্কানরা।  দলীয় ১৬১ রানের মাথায় মুবারকের (৩৫) বিদায়ের পর দিনেশ চান্দিমালকে (৩৯*) সঙ্গে নিয়ে আরো ৬৭ রান যোগ করে দিন শেষ করেন ম্যাথিউস (৭৭*)।

    পাকিস্তানের হয়ে রাহাত আলী ও ইয়াসির শাহ দু’টি করে উইকেট লাভ করেন। এহসান আদিল নেন এক উইকেট। প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান দিমুথ করুণারাত্নেকে ক্লিন বোল্ড করে ফেরান বাঁহাতি পেসার রাহাত।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ম্যাথিউসের ব্যাটে বড় লিডের পথে লঙ্কানরা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top