দালালের খপ্পরে পড়ে গর্ভপাতকালে নারীর মৃত্যু - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ দালালের খপ্পরে পড়ে গর্ভপাতকালে নারীর মৃত্যু - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    মঙ্গলবার, জুলাই ২১, ২০১৫

    দালালের খপ্পরে পড়ে গর্ভপাতকালে নারীর মৃত্যু

    দালালের খপ্পরে পড়ে গর্ভপাত করাতে গিয়ে মাকসুদা বেগম (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মৃত্যুর পর মাকসুদার মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বারান্দায় রেখে পালিয়ে গেছেন নার্স গীতা রানীসহ তার পরিবারের লোকজন।

    নিহত মাকসুদা বেগম সিলেট শহরের শামীমাবাদ আবাসিক এলাকার ৭১ নম্বর বাসার ভাড়াটিয়া বাবুল মিয়ার স্ত্রী।

    মঙ্গলবার (২১ জুলাই) বিকেল পৌনে ৩টার দিকে নগরীর কানিশাইলস্থ নার্স গীতা রানীর বাসা হলিভিউয়ে এ ঘটনা ঘটে।

    নিহতের স্বজনদের বরাত দিয়ে কোতোয়ালির লামাবাজার ফাঁড়ির ইনচার্জ (এসআই) মাসুদ রানা জানান, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা মাকসুদা বেগম ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাতে যান। বাসায় নিয়ে চিকিৎসার কথা বলে দালালের খপ্পরে পড়ে গীতা রানীর বাসায় যান তিনি।

    এসআই আরও জানান- সেখানে গর্ভপাত করানোর পর অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। পরে মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বারান্দায় রেখে দালাল চক্র পালিয়ে যায়।

    পিরোজপুর জেলার বাসিন্দা নার্স গীতা রানী তার স্বামী কাজলের সহযোগিতায় দীর্ঘদিন ধরে অবৈধ এ কাজ করে যাচ্ছেন বলেও জানান পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, তার বাসায় অভিযান চালিয়ে বড় সিরিঞ্জসহ গর্ভপাতের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

    এ ব্যাপারে নিহতের স্বামী বাবুল মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়ের করবেন বলেও জানান এসআই মাসুদ রানা।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: দালালের খপ্পরে পড়ে গর্ভপাতকালে নারীর মৃত্যু Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top