খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে প্রতিবেদন ১৩ অক্টোবর - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে প্রতিবেদন ১৩ অক্টোবর - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    সোমবার, জুলাই ২৭, ২০১৫

    খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে প্রতিবেদন ১৩ অক্টোবর

    ফাইল ছবি।
    বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে হরতাল-অবরোধে সহিংস হামলায় সারা দেশে ৪২ জনের মৃত্যুর ঘটনায় দায়ের করা হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য আগামী ১৩ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

    সোমবার এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম মারুফ হোসেন পরবর্তী এ দিন ধার্য করেন।

    এ মামলার অন্য আসামিরা হলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শমসের মবিন চৌধুরী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য অধ্যাপক এমাজউদ্দীন আহমদ।

    মামলা সূত্রে জানা যায়, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তার গুলশান কার্যালয়ে ২০১৫ সালের ৫ জানুয়ারি বিকেল ৫টায় সারা দেশে অবরোধ পালনের ঘোষণা দেন এবং এর পর দফায় দফায় হরতালের আহ্বান করেন। এ কর্মসূচি ঘোষণার পর থেকে ১ ফেব্রুয়ারি পর্যন্ত সারা দেশে পেট্রোল বোমা হামলায় অগ্নিদগ্ধ হয়ে ৪২ জন নিহত হন এবং সরকারের কোটি কোটি টাকা ক্ষতি হয়।

    এ সব ঘটনায় ২০১৫ সালের ২ ফেব্রুয়ারি ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমানের আদালতে জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী মামলাটি দায়ের করেন। এরপর আদালত মামলাটি আমলে নিয়ে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নিদের্শ দেন।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে প্রতিবেদন ১৩ অক্টোবর Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top