পগবাকে সঠিক!

পগবাকে সঠিক!

স্পোর্টস ডেক্স : জুভেন্টাস কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি বলেছেন গ্রীষ্মকালীন দলবদলে সঠিক ক্লাবের কাছেই মিডফিল্ডার পল পগবাকে ছাড়া হবে।

ফ্রান্সের জাতীয় দলের এই তারকা মিডফিল্ডার তুরিনের ক্লাব ছাড়ার পরে বার্সেলোনায় যোগ দিবেন, এমন গুজবে এখন সড়ব দলবদলের বাজার। এদিকে আসন্ন দলবদলকে সামনে রেখে রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার সিটি, চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড, প্যারিস সেইন্ট-জার্মেইর মত দলগুলোও বেশ জোড়েসোড়েই কাজ শুরু করেছে। 

পগবার মত খেলোয়াড়কে পেতে তারাও যেকোন পরিমান অর্থ ব্যয় করতে রাজী। যদিও আলেগ্রি নিজেও ২২ বছর বয়সী এই তারকাকে দলে রেখে দিতে মুখিয়ে আছেন। কিন্তু সবকিছুই এখন পগবার নিজের ওপর নির্ভর করছে বলেই আলেগ্রি মন্তব্য করেছেন। তার মতে জুভের এই মুহূর্তে তরুন প্রতিভাবান খেলোয়াড়ের প্রয়োজন। দলের অভিজ্ঞদের সমন্বয়ে তারা নিজেদের এগিয়ে নিয়ে যাবে।

এদিকে আর্জেন্টাইন তারকা কার্লোস তেভেজের ভবিষ্যত নিয়েও শঙ্কা দেখা দিয়েছে। পুরনো ক্লাব বোকা জুনিয়র্সে ফিরে যেতে চাচ্ছেন এই তারকা। তবে গুজব আছে এ্যাথলেটিকো মাদ্রিদ ও পিএসজিও তাকে দলে পেতে আগ্রহী। এবারও আলেগ্রির ইচ্ছা গত দুই মৌসুমে জুভদের হয়ে সর্বোচ্চ গোল করা এই স্ট্রাইকার অন্তত তার শেষ ১২ মাসের চুক্তিতে এখানেই থেকে যাক। তবে এখানেও তার সিদ্ধান্তই চূড়ান্ত বলে মনে করেন এসি মিলানের সাবেক এই কোচ। (বাসস)