বৃষ্টি বৃঘ্নিত খেলা, বৃষ্টির পর - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বৃষ্টি বৃঘ্নিত খেলা, বৃষ্টির পর - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    বৃহস্পতিবার, জুন ১৮, ২০১৫

    বৃষ্টি বৃঘ্নিত খেলা, বৃষ্টির পর

    স্পোর্টস ডেস্ক : শুরু থেকে আক্রমণাত্মক ব্যাটিংয়ে খেলতে থাকা টাইগারদের উড়ন্ত সূচনায় বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। তবে বৃষ্টিতে ১ ঘণ্টা ৩ মিনিট খেলা বন্ধ থাকার পর ৫ টা ১০ মিনিটে আবারো শুরু হয়েছে টাইগারদের ব্যাটিং।

    এর আগে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই ভারতকে চেপে ধরে টাইগাররা। দুই উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল এবং সৌম্য সরকারের ঝড়ো ব্যাটিং তাণ্ডবে পড়ে ভারত।

    তবে দলীয় ১০২ রানের মাথায় রান আউটে কাটা পরেন দুর্দান্ত খেলতে থাকা সৌম্য সরকার। ৪০ বলে ৫৪ রান করেন তিনি। তার বিদায়ের পর মাঠে নামেন অভিষিক্ত লিটন দাস।

    বৃষ্টিতে বিঘ্ন হবার আগ পর্যন্ত ১৫ দশমিক ৪ ওভারে সৌম্যর উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ ১১৯ রান। তামিম ৫৭ এবং লিটন ৩ রান নিয়ে ব্যাট করছেন।

    এর আগে তামিম ইকবালের সাথে ব্যাটিংয়ের উদ্বোধন করতে নামেন সৌম্য সরকার। পাকিস্তানের বিপক্ষেও সৌম্য সরকার বাংলাদেশ দলের উদ্বোধন করেছিলেন। এবারো সৌম্যর উপরেই আস্থা রেখেছেন অধিনায়ক ও কোচ।

    ভারতের বিপক্ষে আজকের (বৃহস্পতিবার) এই ম্যাচে বাংলাদেশ দুজন নবীন খেলোয়াড়কে অভিষিক্ত করেছে। অনুমিত লিটন দাসের সঙ্গে অভিষেক হচ্ছে তরুণ তুর্কী মুস্তাফিজুর রহমানের। পাকিস্তানের বিপক্ষে টি২০ ম্যাচে দুর্দান্ত বোলিং করেছিলেন এই বাহাতি পেসার। তার পুরস্কার হিসাবে এবার ওয়ানডে দলে জায়গা করে নিলেন তিনি।

    বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রাহিম, সাব্বির আহমেদ, নাসির হোসেন, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও তাসকিন আহমেদ।

    ভারত একাদশ : শেখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, আজিঙ্কা রাহানে, সুরেশ রায়না, এমএস ধোনি (অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ভুবেনেশ্বর কুমার, উমেশ যাদব ও মোহিত শর্মা।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বৃষ্টি বৃঘ্নিত খেলা, বৃষ্টির পর Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top