বিয়েতে বিশেষ অতিথি কারিনা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বিয়েতে বিশেষ অতিথি কারিনা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    মঙ্গলবার, ২৩ জুন, ২০১৫

    বিয়েতে বিশেষ অতিথি কারিনা

    না, শিরোনামে কোনও ভুল নেই। আপনাদের দৃষ্টিও একেবারেই ঠিক আছে। আর এটা কোনও কল্পকাহিনীর মুখবন্ধও নয়। বরং এই সম্ভাবনার কথা জানিয়েছেন স্বয়ং নবাব গৃহিনী এবং শাহিদ কাপুরের প্রাক্তন প্রেমিকা করিনা কাপুর খান। একটি সংবাদপত্রকে দেয়া সাক্ষাৎকারে করিনা কাপুর জানিয়েছেন মিরা রাজপুতের সঙ্গে শাহিদের বিয়ের খবর জানতে পেরে তিনি খুবই খুশি। আর তাকে যদি নিমন্ত্রণ করা হয়, তাহলে তিনি উপস্থিত থাকতে পারেন শাহিদের জীবনের এই বিশেষ দিনে। তবে বিয়ে নিয়ে শাহিদকে কোনও রকম পরামর্শ দিতে নারাজ। সাফ জানিয়ে দিয়েছেন, কাউকে উপদেশ দেয়ার তিনি কেউ নন।

    জব উই মেট’র পর দুজনের রাস্তা বেঁকে গিয়েছিল দুই প্রান্তে। ২০০৭ সালের পর দু’জনকে সিলভার স্ক্রিনে আর দেখা যায়নি। তবে ৮ বছরের এই দূরত্বের পর আবার একসঙ্গে দেখা যাবে এক সময়ের এই সফল জুটিকে। যদিও উড়তা পাঞ্জাবে একে অপরের বিপরীতে তারা নেই, তবুও একই স্ক্রিনে দেখা যাবে তাদের। করিনা অবশ্য মুক্ত কন্ঠে স্বীকার করেছেন, শাহিদ এক অসাধারণ অভিনেতা, এবং তার সঙ্গে কাজ করতে পেরে তিনি সত্যিই খুব খুশি।

    শাহিদের বিয়ে উপলক্ষে শুরু হয়েছে মিলন পর্ব। একদিকে করিনা যেখানে বিয়েতে উপস্থিত থাকার ইচ্ছে ব্যক্ত করেছেন, সেখানেই অন্যদিকে জানা গিয়েছে, শাহিদের বিয়েতে তার পাশে থাকবেন তার তিন মা। জন্মদাত্রী নিলীমা আজমি ছাড়াও উপস্থিত থাকবেন পঙ্কজ কাপুরের বর্তমান স্ত্রী সুপ্রিয়া পাঠক এবং নিলীমা আজমির প্রাক্তন স্বামী রাজেশ খাট্টর’র স্ত্রী বন্দনা সাজনানি। নিলীমা আজমি তো বটেই বাকি দু’জনও শাহিদকে নিজের সন্তানের মতোই ভালোবাসেন। তাই এই বিশেষ দিনে উপস্থিত না থাকার কোনও প্রশ্নই ওঠে না।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বিয়েতে বিশেষ অতিথি কারিনা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top