এখন কক্সবাজারে ছাড় আর অফারের মৌসুম চলছে - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ এখন কক্সবাজারে ছাড় আর অফারের মৌসুম চলছে - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    বুধবার, ৬ মে, ২০১৫

    এখন কক্সবাজারে ছাড় আর অফারের মৌসুম চলছে

    ভ্রমন ডেক্স, টাঙ্গাইল দর্পণ ডট কম : নগর জীবনের ব্যস্ততায় মাঝে-মাঝে প্রয়োজন হয় একটু বিরতির। যা ক্লান্ত হয়ে পড়া শরীরের কলকব্জার জন্য অনেকটা সঞ্জীবনী সুধার মতো। ফলে যান্ত্রিক জীবনের এই ধরাবাঁধা নিয়ম ও ব্যস্ততা থেকে খানিক স্বস্তি পেতে ঘুরে আসতে পারেন বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজার থেকে। বিশেষত এই অফ-পিকে। এ সময় সমুদ্রের ঢেউ শীতের তুলনায় অনেক বড়, নেই পর্যটকের বাহুল্য। ফলে যাদের বাসনা একটু নিরিবিলি সমুদ্র দেখার, তারা এ সময়টা বেছে নিতে পারেন। সঙ্গে হোলেটগুলোতেও চলছে ছাড়, নানা অফার। এ আয়োজনে থাকছে কক্সবাজারের কিছু নামী হোটেলের গ্রীস্মকালীন অফারের খবর—

    কক্স টুডে
    পাঁচ তারকা হোটেল কক্স টুডের গ্রীষ্মকালীন স্পেশাল অফার পেতে আপনাকে অন্তত খরচ করতে হবে ৮,৯৯৯ টাকা। তার মানে এই টাকায় আপনিসহ আরও একজন তিন দিন দু’রাত হোটেলে অবস্থান করতে পারবেন। এই অফারে আপনাকে এয়ারপোর্ট থেকে পিক অ্যান্ড ড্রপ-এর দায়িত্বও হোটেল কতৃপক্ষের। এসব হোটেলে এমনিই সকালের নাস্তা কমপ্লিমেন্টারি, এছাড়া এই প্যাকেজে থাকছে দুজনের এক রাতের ডিনার ফ্রি। হোটেল কতৃপক্ষ ওদের খরচে হিমছড়ি ঘুরিয়ে আনবে। তাছাড়া সুইমিংপুল, কফি আওয়ার ইত্যাদি নানা সুবিধা তো আছেই।

    হোটেল দি কক্স টুডের অভ্যর্থনাকারী নওরিন জানান, আমরা এই গ্রীষ্মকালীন সময়টায় হানিমুনের জন্যে একটি বিশেষ প্যাকেজ রেখেছি। মাত্র ১২,৯৯৯ টাকায় এই বিশেষ প্যাকেজটি উপভোগ করতে পারবেন যুগলরা। হানিমুন প্যাকেজে সি-বিচমুখি রুমে তিন দিন দু’রাত থাকার সুবিধা পাবেন উপরে উল্লেখিত টাকায়। এছাড়াও থাকবে হানিমুন কেক, ক্যান্ডল লাইট ডিনার, আর বুফেতে সকালের নাস্তা তো বটেই। কক্সবাজারের এই হোটেলে থাকতে চাইলে যোগাযোগ করতে পারেন, ঢাকা অফিস, বাড়ি-১৫. রোড-৭, ফ্ল্যাট বি/৪ গুলশান-১ ঢাকা। ফোন : ০২৯৮৮২৬৩৮,৯৮৮২৬৮৫, ০১৭৫ ৫৫ ৯৮ ৪৪৬। চট্টগ্রাম অফিস-২০৬/২১৭, জামাল খান রোড, প্যাসিফিক টাওয়ার (২য় তলা) ফোন-০৩১-২৮৫৩৯৩১-৩২, ০১৭৫৫৫ ৯৮ ৪৪৮। হোটেল স্থান- প্লট-৭, রোড-২, হোটেল মোটের জোন, কলাতলী রোড, কক্সবাজার।

    লংবিচ হোটেল
    কক্সবাজারের আরেক দামী হোটেল লংবিচও এই গ্রীষ্মে দিচ্ছে নানা অফার। লংবিচ সামার অফার প্রিমিয়ার প্যাকেজে ৬.৫ হাজার টাকায় দু’জন থাকতে পারবেন দু’রাত তিন দিন। এরপর যদি অতিরিক্ত আরও একরাত থাকতে চান তাহলে তার জন্য দিতে হবে বাড়তি ৩ হাজার টাকা। সুপিরিয়র প্যাকেজে দু’রাত তিন দিন দু’জন ৭ হাজার, এক্সিকিউটিভ প্যাকেজ ৭.৫ হাজার, প্রিমিয়ার স্যুট প্যাকেজ ১২.৫ হাজার টাকায় থাকা যাবে। লংবিচের জুনিয়র রিজার্ভেশন অফিসার মারুফ আহমেদ জানান, এসব প্যাকেজের আওতায় অতিথিরা উপভোগ করতে পারবেন সকালের নাস্তা, সুইমিংপুলসহ আরও নানা কিছু।

    মারুফ আহমেদ আরও বলেন, আমাদের হানিমুন প্যাকেজে ১০ হাজার ৫শ টাকায় বিলাসবহুল কক্ষে দু’জন দু’রাত তিন দিন থাকার সুবিধা পাচ্ছে। এ প্যাকেজে রয়েছে একটি ক্যান্ডেল লাইট ডিনার, হানিমুন কেক। তেমনি আরেকটি প্যাকেজ হলো— হানিমুন স্যুট। তাতে পাচ্ছেন ১৭ হাজার ৫শ টাকায় দু’ রাত তিন দিন থাকার সুবিধা। যোগাযোগের ঠিকানা : লংবিচ হোটেল লি., ১৪ কলাতলী, হোটেল মোটেল জোন, কক্সবাজার। ফোন-০৩৪১ ৫১৮৪৩-৬, মোবাইল- ০১৭৫৫৬৬০০৫১।

    হোটেল ওশান প্যারাডাইজ
    এই গ্রীষ্মে হোটেল ওশান প্যারাডাইজে ওই অর্থে তেমন কোনো অফার নেই। তবে তারা রুম ভাড়ার ক্ষেত্রে দিচ্ছে বিশেষ ছাড়। এ নিয়ে কথা হয় হোটেল প্যারাডাইজের সেলস্ এন্ড মার্কেটিং এক্সিকিউটিভ শাহরিয়ারের সঙ্গে। তিনি বলেন, আমরা সর্বনিম্ন  একটা মূল্য রেখেছি। এখানে দু’রাত ৩ দিন থাকায় খরচ পড়বে ১৩ হাজার ৪শ টাকা। এর মধ্যে রয়েছে একটি ক্যান্ডেল লাইট ডিনারসহ দুপুরের খাবারের ব্যবস্থা। ঠিকানা : হোটেল ওশেন প্যারাডাইজ অ্যান্ড রিসোর্ট, ২৮-২৯ হোটেল মোটেল জোন, কলাতলী রোড, কক্সবাজার। ফোন-০৩৪১ ৫২৩৭০। ঢাকা অফিস-বাড়ি-৪২১, রোড-০৭, বারিধারা ডি.ও.এইচ.এস।

    হোটেল সিগাল
    হোটেল সিগালে চলেছে বৃষ্টির গান, রোদেলা দুপুর, বৈশাখি সুর, দামাল হাওয়া,  বৃষ্টি ভেজা দুপুর, মধুযামিনী ইত্যাদি নানা নামের প্যাকেজ। হোটের সিগাল-এর বৃষ্টির সুর প্যাকেজটিতে আপনি পাচ্ছেন দুই রাত তিন দিন থাকা ও বুফেতে সকালের নাস্তা। সেই সঙ্গে প্রতিদিন ১ ঘন্টা সুইমিংপুলে সুইমিংয়ের সুবিধা।

    হোটেল সিগাল-এর গেস্ট সার্ভিস অ্যাসিট্যান্ট ম্যানেজার আতাউর রাহমান বলেন, দু’রাত তিন দিন থাকার জন্যে সমুদ্রমুখি কক্ষগুলোর ভাড়া পড়বে ৭ হাজার টাকা। বৈশাখি সুর ও দামাল হাওয়া প্যাকেজের আওতাধীন রুমে কিছুটা পার্থক্য থাকলেও অন্যান্য সুযোগ-সুবিধা একই। বৈশাখি সুর নামে প্যাকেজটির খরচ পড়বে ৮ হাজার ও দামাল হাওয়ার ৮.৫ হাজার টাকা। এছাড়া হোটেল সিগালের বৃষ্টিভেজা দুপুর নামে প্যাকেজে ১৬ হাজার টাকায় বিলাসবহুল কক্ষে থাকা যাবে দু’রাত তিন দিন। যোগাযোগ : হোটেল সিগাল, হোটেল মোটেল জোন, কক্সবাজার সী-বিচ, ফোন-০৩৪১ ৬২৪৮০। ঢাকা অফিস: রাজারবাগ, শান্তি নগর। মোবাইল-০১৭১৬৬ ৬৬৬৫৩৫।

    বিভিন্ন দামী হোটেলের এসব অফার ছাড়াও কক্সবাজারের প্রায় সব হোটেল-রিসোর্ট এই গ্রীষ্মে, অফ-পিক মৌসুমে রুম ভাড়ার উপর দিচ্ছে বিশেষ ছাড়, সেটা শতকরা ৭০ ভাগ পর্যন্ত। ফলে এ সময় কক্সবাজার বেড়ানো অন্য সময়ের থেকে অনেক সাশ্রয়ী। আর যারা একটু নিরিবিলি ঘুরতে পছন্দ করেন, তাদের জন্য এটাই মোক্ষম সময়।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: এখন কক্সবাজারে ছাড় আর অফারের মৌসুম চলছে Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top