আইরিশদের ২৭৯ রানের টার্গেট দিল আমিরাত আনোয়ারের শতক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ আইরিশদের ২৭৯ রানের টার্গেট দিল আমিরাত আনোয়ারের শতক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    বুধবার, ফেব্রুয়ারী ২৫, ২০১৫

    আইরিশদের ২৭৯ রানের টার্গেট দিল আমিরাত আনোয়ারের শতক

    স্পোর্টস ডেক্স : শতক হাঁকানো শাইমান আনোয়ার এবং আমজাদ জাভেদের বড় জুটি আর ওপেনার আজমাদ আলী ও মিডল অর্ডারে নামা খুররম খানের ব্যাটে ভর করে আরব আমিরাত নির্ধারিত ৫০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে করেছে ২৭৮ রান।

    ব্রিসবেনের গ্যাবায় গ্রুপ ‘বি’এর ম্যাচে আইসিসির দুই সহযোগী দেশ আয়ারল্যান্ড ও সংযুক্ত আরব আমিরাত মুখোমুখি হয়। টস জিতে আয়ারল্যান্ড দলপতি উইলিয়াম পোর্টারফিল্ড আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত— নেন।

    আমিরাতের হয়ে ব্যাটিং উদ্বোধন করতে নামেন আমজাদ আলী ও আন্দ্রে বেরেঙ্গার। ১২তম ওভারে স্টারলিংয়ের বলে পোর্টারফিল্ডের তালুবন্দি হয়ে সাজঘরে ফেরেন বেরেঙ্গার।

    দলীয় ৪৯ রানে প্রথম উইকেট হারানো আমিরাতের দ্বিতীয় উইকেটের পতন হয় দলীয় ৫৩ রানের মাথায়। তিন নম্বরে ব্যাটিংয়ে নেমে আমিরাতের ক্রিশনা চন্দ্র শূন্য রানেই সাজঘরে ফেরেন। স্টারলিংয়ের দ্বিতীয় শিকারে ক্যাচ নিতে সাহায্য করেন কেভিন ও’ব্রাইন।

    তৃতীয় ব্যাটসম্যান হিসেবে সাজঘরে ফেরেন ওপেনার আমজাদ আলী। ব্যক্তিগত ৪৫ রান করে সরেনসেনের হাতে ধরা পড়েন তিনি। আমজাদ আলী কেভিন ও’ব্রাইনের বলে আউট হওয়ার আগে ৭১ বল খেলে ৫টি চারের সাহায্যে তার ইনিংসটি সাজান।

    দলীয় ৭৮ রানের মাথায় কেভিন ও’ব্রাইনের দ্বিতীয় শিকার হন স্বপ্নীল পাতিল। ৮ বলে মাত্র ২ রান করে স্টারলিংয়ের তালুবন্দি হন পাতিল।

    ব্যক্তিগত ৩৬ রানে জর্জ ডকরেলের বলে এলবি’র ফাঁদে পড়ে বিদায় নেন খুররম খান। আউট হওয়ার আগে শাইমান আনোয়ারের সঙ্গে ৪৭ রানের জুটি গড়েন খুররম। দলীয় ১২৫ রানের মাথায় আমিরাতের পঞ্চম উইকেটের পতন ঘটে। এরপর দ্র“ত আউট হয়ে যান রোহান মোস্তফা (২ রান)।

    সূত্র : ওয়েবসাইট ।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: আইরিশদের ২৭৯ রানের টার্গেট দিল আমিরাত আনোয়ারের শতক Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top